সোমবার, মে ২৭, ২০২৪

দাখিল পরিক্ষায় উপজেলায় প্রথম স্থান অর্জন বড়ভিটা আফজালুল উলুম বহুমুখী ফাজিল মাদ্রাসা

যা যা মিস করেছেন

সোহাগ ইসলাম নীলফামারী:

গত ১৫ ফেব্রুয়ারি থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়। পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিনের মধ্যে ফলাফল প্রকাশিত হয়েছে। রবিবার বেলা ১১টায় এ ফল প্রকাশ করা হয়। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ফল হস্তান্তর করেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী।

ফলাফল প্রকাশের পরপরই ওয়েবসাইট থেকে ফলাফল সংগ্রহ করেন নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা আফজালুল উলুম বহুমুখী ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা অহিদুল ইসলাম। তার প্রতিষ্ঠানে দাখিল পরিক্ষায় অংশ নেয় মোট ২২ জন শিক্ষার্থী। শতভাগ পাস এবং এর মধ্যে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয় ৬ জন, এ গ্রেড ১৫ জন, বি গ্রেড পায় ১ জন শিক্ষার্থী।

বড়ভিটা আফজালুল উলুম বহুমুখী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অহিদুল ইসলাম বলেন,এবারে আমাদের মাদ্রাসা থেকে ২২ জন শিক্ষার্থী দাখিল পরীক্ষার অংশ নিয়েছিল আমাদের ৬ জন শিক্ষার্থী জিপিএ ৫ পেয়েছে এবং শতভাগ শিক্ষার্থী পাস করায় আমাদের মাদ্রাসা উপজেলায় প্রথম স্থান অর্জন করেছে। আমরা অনেক খুশি,এ অর্জনে আমার সকল শিক্ষকদের অবদান রয়েছে।

কিশোরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.টি.এম. নূরল আমীন শাহ্ বলেন, উপজেলায় মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের দাখিল পরীক্ষা ২০২৪ এর ফলাফল অনুযায়ী শতভাগ পাস এবং ৬ জন জিপিএ ৫ পেয়ে প্রথম স্থানে রয়েছে বড়ভিটা আফজালুল উলুম বহুমুখী ফাজিল মাদ্রাসা।

নীলফামারী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান বলেন, বড়ভিটা আফজালুল উলুম বহুমুখী ফাজিল মাদ্রাসার ফলাফল খুবই ভালো, তারা উপজেলায় প্রথম স্থান অর্জন করায় অবশ্যই প্রশংসার দাবিদার,শিক্ষক এবং মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সবাইকে অভিনন্দন জানাই। আমি নিজেও প্রতিষ্ঠানটি পরিদর্শনে গিয়েছিলাম উপজেলায় সর্বোচ্চ শিক্ষার্থী তাদের মাদ্রাসায়,পড়ালেখার মান অনেক ভালো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ