মঙ্গলবার, জুন ১১, ২০২৪

ইবির ধর্মতত্ত্ব অনুষদের ভর্তি পরীক্ষা সম্পন্ন, উপস্থিতির হার ৯৩ শতাংশ

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) স্বতন্ত্র ‘ডি’ ইউনিটের অধীনে ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণিতে ১ম বর্ষের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে । শনিবার (১১মে) বেলা ১২টা হতে ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ২ টি একাডেমিক ভবনে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জানা যায়, ‘ডি’ ইউনিটের ভর্তি পরিক্ষায় ৩২০টি আসনের বিপরীতে আবেদন করে ১ হাজার ৯০৬ জন শিক্ষার্থী। এর মধ্যে ১ হাজার ৭৭৪ জন পরীক্ষার্থী উপস্থিত ছিলেন। অনুপস্থিত ছিল ১৩২ জন পরীক্ষার্থী। পরীক্ষায় উপস্থিতির হার ছিলো ৯৩ শতাংশ।

ধর্মতত্ব অনুষদের ডিন অধ্যাপক ড.আ.ব.ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী বলেন, ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। রেজাল্টের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমারা চেষ্টা করছি আজকের মধ্যে রেজাল্ট প্রকাশ করার।

পরীক্ষা চলাকালে উপাচার্য অধ্যাপক ড.শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ.এম.আলী হাসান প্রমুখ পরীক্ষার হল পরিদর্শন করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ