মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

আবারো নির্বাচনে বিজয়ী হবো ইনশাল্লাহ

যা যা মিস করেছেন

বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান

জামালপুরের বকশীগঞ্জে আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে পরপর চারবার বিজয়ী হেভিওয়েট চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার তার নির্বাচনে প্রচার প্রচারণায় বলেছেন জনগণের ভোটে আবারো জয়ী হবেন তিনি।

গত ৯ই মে (বৃহস্পতিবার) নিলিক্ষীয়া বাজার ও সাজিমারা গ্রামে পুনরায় চেয়ারম্যান পদপ্রার্থী মোটরসাইকেল মার্কা প্রতীকে আব্দুর রউফ তালুকদার গণসংযোগ, লিফলেট বিতরণ ও আলোচনা সভার আয়োজন করেন।

আলোচনা সভা অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতা কালে আব্দুর রউফ তালুকদার বলেন, বকশীগঞ্জ উপজেলা নির্বাচনে মোট পাঁচজন চেয়ারম্যান পদপ্রার্থী রয়েছেন তার মধ্যে একজন প্রার্থী আইনি জটিলতার কারণে এখনো মনোনয়ন পান নাই।

তিনি সকল প্রার্থীর কাছে যেভাবে সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হয় সেই সহযোগিতাই কামনা করেন। জনগণের কাছে তিনি বিগত দিনের চেয়ারম্যান থাকা অবস্থায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা উল্লেখ করে আবারো ভোট প্রার্থনা করেন।

এবার জামালপুর বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে ২১শে মে অনুষ্ঠিত হবে উক্ত নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রয়েছে।২ই মে জামালপুর জেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক শীতেষ চন্দ্র সরকার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন।

বকশীগঞ্জ উপজেলায় প্রতীক বরাদ্দদের মধ্যে রয়েছেন উপজেলা চেয়ারম্যান পদে আব্দুর রউফ তালুকদার (মোটরসাইকেল), আলহাজ্ব নজরুল ইসলাম সাত্তার (ঘোড়া), আলহাজ্ব শাহিনা বেগম (আনারস), বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ফরিং (কৈ মাছ), উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান (চশমা), মোঃ জহুরুল হক (উড়োজাহাজ), মোঃ শাহিনুর ইসলাম শাহীন (মাইক), মাওলানা শাহ্জালাল (টিউবওয়েল), উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি (প্রজাপতি), জহুরা বেগম (হাঁস), তাহমিনা আক্তার পাখি (কলস), আমেনা শেখ (ফুটবল) প্রতীকে একে অপরের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করবেন। বকশীগঞ্জ উপজেলায় মোট ৭টি ইউনিয়নে ৫৬ টি কেন্দ্রের ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বকশীগঞ্জ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৮৬ হাজার ৪৭৮ জন এর মধ্যেও পুরুষ ভোটার রয়েছে ৯২ হাজার ৫৪৮ জন ও নারী ভোটার রয়েছে ৯২ হাজার।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ