মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

দক্ষিণ আইচায় ২৫ বছরকরে দণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার 

যা যা মিস করেছেন

চরফ্যাশন  প্রতিনিধি

ভোলা জেলার দক্ষিণ আইচায় জলদস্যু  মামলায় ২৫  বছরকরে দণ্ডপ্রাপ্ত পলাতক দুই আসামি মোঃ রুবেল (৩০) ও নুর মোহাম্মদ হেজু (২৯) কে গ্রেপ্তার করেছে দক্ষিণ আইচা থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গত কাল শুক্রবার ( ৫ এপ্রিল ) বিকেল ৫ টা ৩০ মিনিটের সময়ে গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ আইচা থানার (ওসি) সাঈদ আহমেদের নেতৃত্বে  এ এস আই  সাইফুল ইসলাম ও কনস্টেবল রাজিব ও জাহিদুলসহ সংগীয় ফোর্স অভিযান চালিয়ে দীর্ঘ ১০ বছর পালিয়ে থাকার পর আসামীদের কে বিভিন্ন তথ্যপ্রযুক্তি ব্যবহার করে চট্টগ্রাম ইপিজেড নামক এলাকা থেকে তাদের কে গ্রেফতার করা হয়।

 মোঃ রুবেল পিতা, বাবুল মাঝীর ও নুর মোহাম্মদ হেজু পিতা, শহিদ কবিরাজ তারা চরমানিকা ইউনিয়নের ৬ নাম্বার ওয়ার্ড়ের বাসিন্দা। তাদের দুই জনকে জলদস্যু মামলায় আদালত ২৫ বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। আদালতের ওই রায়ের পর তিনি দীর্ঘ  ১০ বছর পলাতক ছিলেন তারা।

এই বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ আইচা থানার  (ওসি) মো. সাঈদ আহমেদ (পিপিএম) জানান,

 আসামি নুরুল ইসলাম মাঝি  ১০ বছর পর্যন্ত পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিলেন। তার বিরুদ্ধে জিআর-১৮৮/১১ চর মামলার দণ্ডপ্রাপ্ত  গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

 সেই সূত্র ধরেই গতকাল শুক্রবার বিকেলে তাকে গ্রেপ্তারের পর আজ শনিবার  (৬ এপ্রিল  ) দুই জনকে  আদালতে সোপর্দ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ