মঙ্গলবার, মে ২১, ২০২৪

সরিষাবাড়িতে ঈদ উপহার নিয়ে দরিদ্রদের পাশে বিজিডি ফাউন্ডেশন

যা যা মিস করেছেন

জামালপুর প্রতিনিধিঃ

প্রতিবারের মতো এবারও জামালপুরের সরিষাবাড়ীতে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি, শিশুদের পোশাক সহ বিভিন্ন খাদ্য সামগ্রী নিয়ে দরিদ্রদের পাশে দাঁড়ালেন বিজিডি টেকনোলজির অর্থায়নে বিজিডি ফাউন্ডেশন । শুক্রবার (৫ এপ্রিল )সকাল ১১ টায় আনুষ্ঠানিকভাবে বিজিডি’ র চেয়ারম্যান তার নিজ বাড়ি বিলবালিয়া গ্রামে এ ঈদ উপহার বিতরণ করা হয়।
ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিলবালিয়া মহিলা দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মোহাম্মদ আবদুর রউফ, প্রধান অতিথি হিসেবে ভিজিডি ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ও মিরপুর আইডিয়াল ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির, বাংলাদেশ কৃষি ব্যাংক বাউসি বাঙ্গালী শাখার কর্মকর্তা দেলোয়ার হোসেন ,অগ্রণী ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সবুর সহ সুধীজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কয়েকশ নারী-পুরুষ এই দ্রব্যমূল্যের বাজারে ঈদ সামগ্রী হাতে পেয়ে আনন্দিত হন, পাশাপাশি এ ধারাবাহিকতা বজায় রাখার জন্য দাবি জানান।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন বিগত কয়েক বছর যাবত এ প্রতিষ্ঠানটি করোনা কালীন থেকে শুরু করে এখন পর্যন্ত এলাকার হত-দরিদ্রদের পাশে থেকে বিভিন্ন ধরনের সহযোগিতা করে আসছে যা আগামী দিনেও অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ