বুধবার, মে ২২, ২০২৪

দেশের সংকট সমাধানে আ.লীগকে উৎখাতের বিকল্প নেই বিএনপি নেতা আব্দুস সালাম

যা যা মিস করেছেন

নাদিম হোসেন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও ঢাকা দক্ষিণ মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সালাম বলেছেন, আজকে বিএনপি নয়, পুরো দেশ সংকটের মধ্যে রয়েছে। এই সংকট সমাধানে আ.লীগকে উৎখাত ছাড়া কোন বিকল্প নেই।

বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জে বিএনপির এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে তিনি আরও বলেন, বিএনপি কখনো নিজেদের জন্য আন্দোলন করে না। দেশের জন্য দেশের স্বার্থে, গণতন্ত্রের জন্য, স্বাধীনতা রক্ষার জন্য আন্দোলন করছে। আজকে মানুষ শান্তিতে নাই, অন্যদিকে আ.লীগের নেতারা বলেন, দেশের মানুষ নাকি শান্তিতে আছে।

বিএনপি নেতা মো. সালাম বলেন, শত বাধা হয়রানির পরেও বিএনপির নেতাকর্মীরা রাজপথে রয়েছে৷ যে পর্যন্ত ভারতীয় তাবেদার শেখ হাসিনা সরকারকে আমরা ক্ষমতা থেকে নামাতে না পারব, সে পর্যন্ত তারেক রহমানের নেতৃত্বে আন্দোলন চলবে। তবে এই আন্দোলনে দলের মধ্যে ঐক্য থাকতে হবে। দলের ঐক্যের কোন বিকল্প নাই। ক্ষমতা ছেড়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান খালেদা জিয়ার উপদেষ্টা আব্দুস সালাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগাঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, জেলা বিএনপর আহ্বায়ক গোলাম জাকারিয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. রফিকুল ইসলাম টিপু, সদস্য সচিব আলহাজ্ব রফিকুল ইসলামসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মোনাজাত করেন নেতাকর্মীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ