সোমবার, জুন ১০, ২০২৪

প্রেসক্লাব ডিমলার ইফতার ও দোয়া মাহফিল

যা যা মিস করেছেন

রুহুল আমিন, ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৯ মার্চ) ক্লাবের কার্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রেসক্লাবের সভাপতি সারোয়ার জাহান সোহাগ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল পারভেজ’র সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ডিমলা থানার ভারপ্রাপ্ত ওসি দেবাশীষ রায়,ডা মোস্তাফিজুর রহমান আর এম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডিমলা,ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহমুদ আল হাসান রাফিন, উপদেষ্টা আসাদুজ্জামান বাবু,সহ সভাপতি আনোয়ার হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব,সাংগঠনিক সম্পাদক জামান মৃধা,সহ সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম আতিক, সমাজসেবা বিষয়ক সম্পাদক রুহুল আমিন, অর্থ বিষয়ক সম্পাদক হাসেম,ক্রীড়া সম্পাদক আব্দুল হামিদ,ধর্ম সম্পাদক জাহাঙ্গীর, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক রিপন, আইন বিষয়ক সম্পাদক এ আর বাদশা,মানবসম্পদ বিষয়ক সম্পাদক নুরুজ্জামান, কার্যকরী সদস্য আতাউর রহমান, সোহেল প্রমুখ।

প্রেসক্লাবের সভাপতি সারোয়ার জাহান সোহাগ ও সাধারণ সম্পাদক রুবেল পারভেজ ইফতার মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানান। এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ