বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

গৌরীপুরে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি-ম. নুরুল ইসলাম সম্পাদক-শফিকুল ইসলাম হবি

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু পরিষদ ময়মনসিংহের গৌরীপুর উপজেলা শাখার ১৫১ সদস্য নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে সাবেক পৌর মেয়র মো. শফিকুল ইসলাম হবি নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) এ কমিটি অনুমোদন করেন সংগঠনের ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

কমিটিতে সহ-সভাপতি পদে সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, ইকবাল হোসেন জুয়েল, রাবেয়া ইসলাম ডলি, আহাম্মদ উল্লাহ আব্দুল হাই, সায়েদুর রহমান, জয়নাল আবেদীন, সানাউল হক হীরা নির্বাচিত হয়েছেন।

সহ সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান শাহিন, মিজানুর রহমান, নাজিমুল ইসলাম শুভ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ মোস্তাকীম, এসএম জিল্লুর রহমান, ইমতিয়াজ সুলতান জনি, দপ্তর সম্পাদক মশিউর রহমান কাউসার, সহ দপ্তর সম্পাদক ওয়ারেছ উদ্দিন ফকির, অর্থ বিষয়ক সম্পাদক সুশান্ত সাহা প্রেমু, প্রচার ও প্রকাশনা মাজহারুল ইসলাম রিপন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওস্তাদ আব্দুল মালেক সরকার, সমাজসেবা সম্পাদক কামরুল হাসান লিটন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোঃ শাহজাহান মাস্টার, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক আনোয়ার হোসেন টিটু, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আহমেদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম লিটন, মহিলা বিষয়ক সম্পাদক নাদিরা জ্জামান পান্না, মৎস্য ও প্রাণি সম্পদ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তপন সাহা, ত্রাণ ও কল্যাণ সম্পাদক শ্যামল কুমার দাস, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল ছালাম মাস্টার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, শ্রম বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাঈদ আহাম্মদ হারুন, কৃষি বিষয়ক সম্পাদক মাসুদ মিয়া, ছাত্র বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন নির্বাচিত হয়েছেন।

উপদেষ্টা পরিষদে রয়েছেন- সাবেক এমপি ও প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম আজাদ, সাবেক এমপি বেগম রওশন আরা নজরুল, অধ্যক্ষ ডাঃ মতিউর রহমান, অধ্যাপক ফরিদ উদ্দিন আহাম্মদ, ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম, নাজনীন আলম, শরীফ হাসান অণু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি এমপি ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহা।

 

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ