রবিবার, জুন ১৬, ২০২৪

মিথ্যা তথ্য ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন কবিরহাটের ইউপি চেয়ারম্যান

যা যা মিস করেছেন

নোয়াখালী প্রতিনিধি – সংবাদ সম্মেলনে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বলেছেন আমার ইউনিয়ন এ ৬নং ওয়ার্ডে একটি পরিবারের চলাচলের  রাস্তার সীমানা নিয়ে সংঘর্ষ হওয়ার ঘটনা কে কেন্দ্র করে আমার বিরুদ্ধে মিথ্যা বিভ্রান্তিমূলক তথ্য ছড়াচ্ছে একটি স্বার্থান্বেষী মহল এবং যার ইন্দন দাতা সাবেক চেয়ারম্যান ইয়াকুব নবী। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে এমন কথা বলেছেন নোয়াখালী কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন।

২৯ মার্চ দুপুরে স্থানীয় জনতা বাজারে ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় বক্তব্যে তিনি আরও বলেন, সম্প্রতি এলাকার দুই পক্ষের বিরোধের ঘটনায় তিনি উভয় পক্ষের ফোন পেয়ে কবিরহাট থানায় গেলে উভয় পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়লে তিনি উভয় পক্ষকে থামিয়ে দেন। কিন্তু তাঁর প্রতিপক্ষের লোকজন এটিকে রং লাগিয়ে আওয়ামীলীগ নেতাকে পেটানোর নাটক সাজিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচার করছে ধানশালিক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইয়াকুব নবী। এই মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের প্রতিবাদ জানান ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল আল হারুন, ইউনিয়ন যুবলীগের সভাপতি ডাক্তার আলাউদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কবির আজাদ, ওয়ার্ড মেম্বার নূরনবী শেখ ফরিদ, মোঃ ফারুক প্রমুখ

উল্লেখ্যঃ গত ২৫ মার্চ (সোমবার) বিকাল ৪ ঘটিকার ধানশালিক ইউনিয়ন ৬ নং ওয়ার্ডে চর গুল্লাখালী গ্রামে রিক্সা চালক নুরুল হক এর চলাচলের  রাস্তার সীমানা কে কেন্দ্র করে  দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়, এতো তিন আহত হয়। ইউনিয়নের ৬ নং ওয়াড় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে অভিযোগ করেন আহতদের নিয়ে থানায় গেলে ধানশালিক ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাহাব উদ্দিন তাকে থানার সীমানা প্রাচীর ভিতরে মারধর করেন। এই নিয়ে ২৭ মার্চ কয়েকটি অনলাইন পোর্টাল ও প্রিন্ট মিডিয়া “কবিরহাট থানার সীমানা প্রাচীর ভেতর আওয়ামী লীগ নেতাকে পেটানোর অভিযোগ” এ সংবাদ শিরোনাম হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ