বুধবার, মে ২২, ২০২৪

নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

যা যা মিস করেছেন

টাঙ্গাইল প্রতিনিধিঃ
৩১ বার তোপ ধ্বনির মধ্য দিয়ে টাঙ্গাইলের সকল উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

এ দিবস উপলক্ষে নাগরপুর উপজেলা প্রশাসন বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, শিক্ষা প্রতিষ্ঠানের ডিসপ্লে, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সময় উপজেলা স্মারক ৭১ স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে শহীদদের প্রতিশ্রদ্ধা নিবেদন করেন নাগরপুর উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার রেজা মো. গোলাম মাসুম প্রধান শ্রদ্ধা নিবেদন করেন।

পরে, যথাক্রমে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান, নাগরপুর থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ ও নাগরপুর প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন পুষ্পার্ঘ্য অর্পণ করে।

শ্রদ্ধা নিবেদন শেষে শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

নাগরপুর উপজেলার নির্বাহী অফিসার রেজা মো. গোলাম মাসুম প্রধান এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক অফিসার জিএম ফুয়াদ মিয়া এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, নাগরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আব্দুল মালেক, নাগরপুর থানার অফিসার ইনচার্জ এইচ এম জসিম উদ্দিন, কৃষি অফিসার ইমরান হোসাইন শাকিল, প্রকৌশলী মাহবুবুর রহমান প্রমুখ। এ সময় বিভিন্ন ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধারা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ