বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

যশোরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষ্যে কুচকাওয়াজ অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষ্যে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের পাশাপাশি এক বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।
আজ মঙ্গলবার ( ২৬ শে মার্চ)যশোর সদর উপজেলার শামস-উল-হুদা স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের পাশাপাশি এক বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সংক্ষিপ্ত পরিসরে অনুষ্ঠিত এই কুচকাওয়াজে অংশ নেয় যশোর জেলা পুলিশ, আনসার-ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, কারারক্ষী, বাংলাদেশ স্কাউটস, রোভার স্কাউটস, রেড ক্রিসেন্ট এর দল।
যশোর জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি কাজী নাবিল আহমেদ।

অনুষ্ঠান চলাকালে যশোরবাসীর উদ্দেশ্যে দেয়া ভাষণে মান্যবর জেলা প্রশাসক, যশোর মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার বলেন, “তলাবিহীন ঝুড়ির তকমা ঝেড়ে ফেলে বিশ্বের বুকে রচিত হচ্ছে বাঙালির সাফল্যের এক অনন্য আখ্যান- বাংলাদেশ। পুরো দেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে যশস্বী যশোরও। মুক্তিযুদ্ধের চেতনাকে অন্তরে ধারণ করে আমাদের বেগবান করতে হবে ২০৪১ সালের মধ্যে একটি স্মার্ট ও উন্নত বাংলাদেশ গঠনের কাজ।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ