সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

নাগরপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাঙ্গাইল)সংবাদদাতা:
টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

রবিবার (১৭ই মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবাষির্কী উপলক্ষ্যে প্রতিকৃতিতে স্মারক-৭১ ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে পুস্পাস্তবক অর্পণ শেষে বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা, প্রামান্যচিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম মাসুম প্রধান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আব্দুল মালেক, নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো. রোকনুজ্জামান, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, নাগরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মো. সুজায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা নিরেন্দ্র নাথ পোদ্দার, নাগরপুর মহিলা কলেজের অধ্যক্ষ মো.আনিছুর রহমান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ