শনিবার, মে ৪, ২০২৪

ডিমলায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

যা যা মিস করেছেন

রুহুল আমিন, ডিমলা(নীলফামারী)

সারা দেশের ন্যায় নীলফামারীর ডিমলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

রোববার (১৭ মার্চ) সকালে দিবসটি উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, কেক কাটা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়। এছাড়া উপজেলার সকল স্কুল, কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠান এবং সরকারি, বেসরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি উদযাপন করেন।

দিবসটি উপলক্ষে আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগ ডিমলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টুর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার নূর ই আলম সিদ্দিকীর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ ডোমার ডিমলা আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়েশা সিদ্দিকা, ওসি দেবাশীষ রায়, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফেরদৌস পারভেজ, ছাত্রলীগের আহ্বায়ক মোঃ আবু সায়েম সরকার প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security