শনিবার, জুন ১৫, ২০২৪

মদনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ,শিশু সমাবেশ,আনন্দ র‌্যালি,আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান,পুরষ্কার বিতরনী,জলময়ূর সাহিত্য অঙ্গণের উদ্যোগে কবিতায় বঙ্গবন্ধু,ছাত্রছাত্রীদের জন্য বঙ্গবন্ধুর ওপর স্বপ্নদৈঘ্য চলচিত্র ,তথ্য চিত্র প্রদর্শনী,ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাত,হাসপাতাল ও এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।
পুস্পস্তক অর্পণে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ,অতিরিক্ত পুলিশ সুপার খালিয়াজুরী সার্কেল রবিউল ইসলাম, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার নূরুল হুদা খান, আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন তালুকদার,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম প্রমূখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ