বুধবার, জুন ১২, ২০২৪

নেত্রকোণায় ২২ কেজির বেশি গাঁজাসহ ১ মাদক কারবারী গ্রেফতার

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: নেত্রকোণার পূর্বধলা উপজেলা হতে গাঁজাসহ মো. শাহজাহান কবির মতিন (৫৫) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। তিনি উপজেলার ব্রাহ্মন কড়েহা গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

অভিনব কায়দায় লুকিয়ে রাখা শাহজাহান কবিরের বাড়ি হতে সাদা রংয়ের প্লাষ্টিকের বস্তার ভেতর ২২ কেজি দুইশো’ গ্রাম গাঁজা উদ্ধার এবং একটি এন্ড্রোয়েড মোবাইল জব্দ করা হয়। জব্দকৃত এসব মাদক দ্রব্যের আনুমানিক মূল্য দুই লাখ ২২ হাজার টাকা।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অপরেশনস্্ অফিসার ও উপপরিচালক মো. আনোয়ার হোসেন। এরআগে গত শুক্রবার রাত ১০টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে ওই কর্মকর্তার নেতৃত্বে র‌্যাবের একটি দল শাহজাহান কবিরকে আটক করতে সক্ষম হন।

র‌্যাব জানায়, গত শুক্রবার (১৫ মার্চ) রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদককারবারীকে নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। আসামির দেওয়া তথ্যে তার বাড়ির দক্ষিণ পাশে টিনের ঘরে তল্লাশী করে একটি সাদা রংয়ের প্লাষ্টিকের বস্তায় খাঁকী রংয়ের কসটেপ মোড়ানো নয় পুটলায় এসব গাঁজা পাওয়া যায়।

র‌্যাব আরও জানায়, পূর্বধলাসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক কারবারীর কাছে মাদক বিক্রি করার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহজাহান কবির স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ