বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

মদনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ
‘স্মার্ট বাংলাদেশ গড়ি, ভোক্তার স্বার্থে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করি’ এই প্রতিপাদ্য’কে সামনে রেখে নেত্রকোনার মদনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (১৫ মার্চ) সকালে র্যালি ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। র্যালিটি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যলয়ের সামনে হতে শুরু হয়ে পৌর শহড়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র্যালি শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাহ আলম মিয়ার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসাইন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, মৎস্য কর্মকর্তা কামরুল হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ, ডাক্তার তায়েব, ইউপি চেয়ারম্যান মাইদুল ইসলাম খান মামুনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, হোটেল মালিকগন এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security