বৃহস্পতিবার, মে ২, ২০২৪

পাঁচবিবিতে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীর দোকান ভাংচুর, টাকা লুটের অভিযোগ ।।

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে দোকান বাঁকীর পাওনা টাকা চাওয়ায় সার ও কীটনাশক ব্যবসায়ীকে বেঁধে রেখে দোকান ভাংচুর ও টাকা লুটপাট করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।
১৫ মার্চ শুক্রবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বেড়াখাই নান্দাশ মোড়ে আনিছুর রহমানের সার ও কীটনাশকের দোকানে এ ঘটনা ঘটে। আনিছুর রহমান সার, বীজ কীটনাশকের একজন ডিলার । ঘটনার খবর পেয়ে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার বেড়াখাই গ্রামের নান্দাশ আনিছুর রহমানের দোকান থেকে পাশের ছোট মোহম্মদপুর গ্রামের আফসার হোসেন ওরফে আন্তাজ নামে এক ব্যাক্তি প্রায় ৩০/৩২ হাজার টাকার সার ও কীটনাশক বাঁকী নেয় ।
আনিছুর বলেন শুক্রবার ১১ টার দিকে সে আমার দোকানের সামনে আসলে আমি তার থেকে টাকা চাই। এসময় আফসার হোসেন ওরফে আন্তাজ আমার ওপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে সে হাঁসুয়া, ছুরি নিয়ে দলবল সহ এসে আমাকে মারপিট করে দোকানে ভাঙচুর করে। এসময় তারা আমার ক্যশ বাক্স থেকে টাকা লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে।
অভিযোগের বিষয়ে আফসার হোসেন ওরফে আন্তাজ বলেন,
আনিছুর যে অভিযোগ করেছে সেটি সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা। আমার কাছে সে টাকা পাবে সেটি সত্য। তবে আমার নিকট থেকে আনিছুর ইরি বোরো ধানের অতিরিক্ত চারা নিয়েছে সে কথা বলতে গেলে বরং সে আমার উপর ক্ষিপ্ত হয় এবং তখন দুজনের মধ্যে সামান্য ধস্তাধস্তির ঘটনা ঘটে।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শাহরিয়ার রহমান শৈশব বলেন, এটি একটা ন্যাক্কার জনক ঘটনা। এঘটনায় দোষীকে আইনের আওতায় নেয়া দরকার ।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আলম চৌধুরী (পিন্টু) বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। যারা এই অন্যায় করেছে আইনের মাধ্যমে তাদের শাস্তি হওয়া উচিত। আমি বিষয়টি তাৎক্ষণিক পাঁচবিবি থানার ওসি মহোদয়কে অবগত করেছি।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফয়সাল বিন আহসান বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security