রবিবার, জুলাই ২১, ২০২৪

গাইবান্ধায় ‘বাংলাদেশ নকলনবীশ এসোসিয়েশন নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ ও বরণ

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় ‘বাংলাদেশ নকলনবীশ এসোসিয়েশন সদর শাখার নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দদের আয়োজনে সোমবার দুপুরে সদর সাব রেজিষ্ট্রি অফিসে শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান ও ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন-গাইবান্ধা জেলা রেজিষ্ট্রার মোঃ জহুরুল ইসলাম। গাইবান্ধা সদর সাব-রেজিষ্ট্রার মোঃ মঞ্জুরুল ইসলাম সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন – সাদুল্যাপুর সাব রেজিষ্ট্রার ও নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচন কমিশনার মো: মেহেদী হাসান। নব নির্বাচিত কমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন- সভাপতি নুরে আফরুজা শিউলী, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরীফ, প্রচার সম্পাদক মইনুল ইসলাম, নকল নবীশ এ্যাসোসিয়েশন সদস্য সাজেদুর রহমান সাজু সহ অনেকে।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন – নব-নির্বাচিত কমিটির দপ্তর সম্পাদক মোঃ নুরমহল সরকার লিটন।
পরে বাংলাদেশ নকলনবীশ এসোসিয়েশন সদর শাখার নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান ও ফুল দিয়ে বরণ করে নেন-গাইবান্ধা জেলা রেজিষ্ট্রার মোঃ জহুরুল ইসলাম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security