বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

মৌলভীবাজারে প্রথম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের জুড়ীতে প্রথম শ্রেণির এক শিক্ষার্থী (৬)কে ধর্ষণের অভিযোগ উঠেছে । ধর্ষণের ঘটনায় শিশুটির পালক মা বাদী হয়ে গত বৃহস্পতিবার (৭ মার্চ) জুড়ী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এসএম মাঈন উদ্দিন।

মামলা সূত্রের বরাতে জানা যায়, ধর্ষণের শিকার শিশু শিক্ষার্থীটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া প্রথম শ্রেণির ছাত্রী। গত সোমবার (৪ঠা মার্চ) ওই শিক্ষার্থী স্কুল থেকে বেলা সাড়ে ১২ টায় একা বাড়িতে ফিরছিলেন। তখন তাদের বাড়িতে কোন লোকজন ছিল না। বাড়িতে আগে থেকে ওৎ পেতে থাকা উপজেলার জায়ফরনগর ইউনিয়নের ভোগতেরা গ্রামের আব্দুর রশীদের ছেলে জাহাঙ্গীর আলম কালা মেয়েটির মুখ চেপে ধরে ঘরের পেছনে খড়ের ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে এ ঘটনায় মেয়েটির পালক মা বাদী হয়ে বৃহস্পতিবার (৭ মার্চ) থানায় ধর্ষণ মামলা করেন। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত আসামী পলাতক রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় গ্রামবাসীরা জানান, কালা ইতিপূর্বে ৫ থেকে ৬টি মেয়ে শিশুকে ধর্ষণ ও ছেলে শিশুকে বলাৎকার করেছে এবং বেশ কয়েকজন মহিলাকে ধর্ষণ করেছে।

ধর্ষণের মামলার বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন বলেন, ভিকটিমের মেডিকেল পরীক্ষা হয়েছে। আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে দ্রুত আসামিকে আইনের আওতায় আনতে জোরদার চেষ্টা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ