সোমবার, জুলাই ৮, ২০২৪

পাঁচবিবিতে ট্যাপেন্টাডল ট্যাবলেপ সহ আটক-২

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট।।
জয়পুরহাটের পাঁচবিবিতে ১০৫পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। আটক মাদক কারবারীকে ৮মার্চ শুক্রবাবার দুপুরে মাদক মামলায় জেল হাজতে পাঠানো হয়েছে। আটক মাদক কারবারীরা হলো উপজেলার দমদমা গ্রামের দীপেন্দ্র নাথ দাসের পুত্র শুভ মহন্ত (৩৫) ও আয়মারসুলপুর ইউনিয়নের পূর্ব কড়িয়া গ্রামের মৃত রজব আলীর পুত্র রাশেদ রানা (৩৫)। দমদমা সকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। এর আগে বৃহস্প্রতিবার রাতে উপজেলার তিনমাথা মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাব জানায় আটক মাদক কারবারী শুভ এলাকার একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। সে রাশেদের মাধ্যমে সীমান্তের ওপার থেকে মাদক সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করত এমন গোপন সংবাদের ভিত্তিতে পাঁচবিবি তিনমাথা মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশী করে ১০৫ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের র‌্যাবের মাদক মামলায় জেল হাজতে পাঠানো হয়েছে।
তারিখঃ ০৮/০৩/২০২৪ইং

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ