শনিবার, মে ২৫, ২০২৪

ঈশ্বরগঞ্জে স্মার্ট ভূমি সেবায় বসন্ত ছোঁয়া

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে ভূমি সেবা গ্রহীতাদের স্মার্ট সেবা প্রদানের লক্ষে বসন্ত ছোঁয়া অনুষ্ঠানের মাধ্যমে ফুলে ফুলে বরণ করে নেয়া হয়েছে সেবা গ্রহীতাদের।

বসন্ত ছোঁয়া অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম প্রিন্স বলেন, এটি একটি ভিন্নধর্মী প্রশংসনীয় উদ্যোগ। ফুল দিয়ে বরণ করে নেয়ার মাধ্যমে সেবাদাতা ও সেবাগ্রহীতাদের মাঝে এক সৌহার্দপূর্ণ মেলবন্ধন সৃষ্টি হবে।

বুধবার উপজেলা ভূমি অফিস চত্বরে সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমানের সভাপতিত্বে বসন্ত ছোঁয়া অনুষ্ঠানে অন্যানের মাঝে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এএসএম সানোয়ার রাসেল, সিনিয়র সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, ফেরদৌস কোরাইশী টিটু, উবায়দুল্লাহ রুমী, মহিউদ্দিন রানা, কাননগো মোস্তফা জামান আব্বাসী প্রমুখ।

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ