বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

ব্রিটিশ পার্লামেন্টে (হাউস অফ কমন্স) এর পাঁচজন এমপির ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন

যা যা মিস করেছেন

যুক্তরাজ্যে থাকা বাংলাদেশী বংশভূত রতন বিশ্বাস এর আমন্ত্রণে ব্রিটিশ পার্লামেন্টের (হাউস অফ কমন্স) এর পাঁচজনএমপি ঢাকার ঐতিহ্যবাহী ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করেন।

অনুপম পাল
বাঁশখালী প্রতিনিধি

২৯-০১-২০২৪ইং রোজ সোমবার ভারতীয় বংশোদ্ভুত ব্রিটিশ এমপি বীরেন্দ্র কুমার শর্মা এর নেতৃত্বে বাকি এমপিগণ মন্দির পরিদর্শনে অংশগ্রহণ করেন।

এ সময় আন্তর্জাতিক সংগঠন আমরা গর্বিত সনাতনী এর সম্মানিত সভাপতি এবং বাংলাদেশ জাতীয় হিন্দু মহা সংঘের সাধারণ সম্পাদক ও মুখপাত্র ব্যারিস্টার পল্লব আচার্যের প্রতিনিধিত্বে, সহ সভাপতি ব্যারিস্টার কেয়া সেন, সাধারণ সম্পাদক রুপন চন্দ্র মোদক, সাংগঠনিক সম্পাদক শিবু চক্রবর্তী, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাসংঘের দপ্তর সম্পাদক প্রদীপ সাহার সাথে মাননীয় ব্রিটিশ এমপি মহোদয়দের সাথে একটি শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে মাননীয় এমপি মহোদয়দেরকে ফুল, পবিত্র শ্রীমদ্ভগবদগীতা উপহার হিসেবে প্রদান করা হয়। মাননীয় ব্রিটিশ এমপি মহোদয় বীরেন্দ্র কুমার শর্মা ব্রিটেন এবং বাংলাদেশের মধ্যকার কূটনৈতিক সম্পর্ককে আরো বেশি সৌহার্দ্যপূর্ণ করার প্রতিশ্রুতি দেন এবং বাংলাদেশের উন্নয়নে ব্রিটেন সব সময় পাশে থাকবে এমনটি বলেন। উল্লেখ্য উপস্থিত সম্মানিত সকল ব্রিটিশ এমপি মহোদয় ই উক্ত অনুসঠান খুবই সুন্দরভাবে আয়োজন করার জন্য রতন বিশ্বাস এর প্রশংসা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ