বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

মদনে কৃষকের সাথে সরকারি কর্মকর্তাদের সমন্বয় সভা

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা হাওর অঞ্চলের উপজেলা মদন, সরকারি কর্মকর্তাদের সঙ্গে কৃষকদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুৃৃধবার ( ৩১ জানুয়ারি)সকালে উপজেলা সম্মেলন কক্ষে বেসরকারি এনজিও বারসিক এর আয়োজনে নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ হাবিবুর রহমান,এনজিও প্রতিনিধি, দীপক তালুকদার, সুমন তালুকদার। সভায় বক্তব্য রাখেন কৃষক মোঃ হাদিছ মিয়া,শিক্ষক মোঃ জাকারিয়া,মদন প্রেস ক্লাব এর সাংবাদিক মোঃ নূরুল হক রনু, দ্যা মেইল বিডি উপজেলা প্রতিনিধি দেওয়ান রানা, দৈনিক ভোরের দর্পণ উপজেলা প্রতিনিধি, মোঃ মোশাররফ হোসেন,বাবুল, সভায় বক্তব্যরা বলেন, আমাদের হাওর অঞ্চলে অনেক জমি পতিত রয়েছে, তা চাষাবাদের আওতায় এনে বিভিন্ন ধরনের ফসল উৎপাদন করার জন্য সভায় আলোচনা করা হয়। কৃষাণী জাহানারা বেগম জানান, কিছু দিন পূর্বে ধান বীজ ( হাইব্রিড)ধান অনেক নষ্ট হয়েছে। বিভিন্ন জাতের বোরো ধানের রোগবালাই দেখা দিয়েছে। উপজেলা ছোট্ট বড় বিল সেচ দিয়ে মাছ নিধণ করছে, বিষয়টি দেখার জন্য কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও মৎস্য কর্মকর্তাকে সভায় অবগত করা হয়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া