বুধবার, মে ২২, ২০২৪

বড়ভিটা আফজালুল উলুম বহুমূখী ফাজিল ডিগ্রি মাদ্রাসায় নবীনদের বরণ করলেন জেলা শিক্ষা অফিসার হাফিজুর রহমান

যা যা মিস করেছেন

সোহাগ ইসলাম নীলফামারী:

নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা আফজালুল উলুম বহুমুখী ফাজিল(ডিগ্রি) মাদ্রাসার আলিম ১ম বর্ষ ও ৬ ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও দাখিল ২৪ সালের পরিক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৩১ জানুয়ারি বেলা ১১ টায় মাদ্রাসা ও দাখিল পরীক্ষার্থী ব্যাচ-২৪ এর আয়োজনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

বড়ভিটা আফজালুল উলুম(এ,ইউ)বহুমুখী ফাযিল(ডিগ্রি) মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি রেজাউল আলম স্বপনের সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য পেশ করেন অত্র মাদ্রাসার সহকারী মৌলভী শিক্ষক মাওলানা মোঃ আব্দুর রহিম সরকার।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবীনদের বরণ করেন জেলা শিক্ষা অফিসার হাফিজুর রহমান । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ,টি,এম নুরুল আমিন শাহ, বড়ভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলার রহমান।

আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রনচন্ডী বসুনিয়া পাড়া বালিকা দাখিল মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট মাওলানা মোজাফফর হোসেন, বড়ভিটা পশ্চিম পাড়া হোসাইনিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আবু রায়হান, বালাপাড়া দারুল সালাম দাখিল মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট মাওলানা মোঃ সাইদুর রহমান, মেলাবর ইউসুফিয়া দাখিল মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট মাওলানা মোঃ জাকারিয়া ইসলাম।

অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক ছিলেন অত্র মাদ্রাসার সহ-সভাপতি আজিজুল ইসলাম। অনুষ্ঠানে সমাপনী বক্তব্য পেশ করেন অত্র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ অহিদুল ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উক্ত মাদ্রাসার বিভিন্ন বিভাগের প্রভাষক,শিক্ষক, শিক্ষার্থী,অভিভাবক, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে বড়ভিটা আফজালুল উলুম বহুমুখী ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং ২০২৪ সালের দাখিল পরিক্ষার্থীদের হাতে পরিক্ষার উপকরণ দিয়ে দোয়া প্রার্থনা করে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ