বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

দুর্গাপুরে প্রতিপক্ষের মারধরের ঘটনায় মামলা দায়ের

যা যা মিস করেছেন

দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে প্রতিপক্ষের মারধরের ঘটনায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত দুর্গাপুর চৌকিতে মামলা করেছে দুর্গাপুর ইউনিয়নের আগারপাড়া গ্রামের বাসিন্দা ছাদেক মিয়া(৪০)।

মামলায় অভিযুক্ত করা হয় ৫ জনকে। অভিযুক্তরা হলেন একই ইউনিয়নের ভবানীপুর গ্রামের (১) জালাল উদ্দিন(৪৫) (২) আলাল উদ্দিন (২১) (৩) রতন মিয়া (২৮) (৪) জহিরুল ইসলাম(২৬) (৫) আইন উদ্দিন(৫২)।

মামলা সূত্রে জানা যায়,গত শনিবার(১৩ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় দুর্গাপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামের কার্তিক হাজং এর দোকানের সামনে জালাল উদ্দিনের সাথে ছাদেক মিয়ার ব্যবসায়িক বিষয়কে কেন্দ্র করে তর্ক-বিতর্ক হয়৷ এরই জেরে এক পর্যায়ে জালাল উদ্দিন ছাদেক মিয়াকে কিল ঘুষি মারে। ওই সময় ছাদেক ডাক চিৎকার দিলে জালাল উদ্দিন নিজ বাড়িতে দৌঁড়ে গিয়ে অভিযুক্তদের সাথে নিয়ে রাস্তায় আসে । এ সময় জালাল সহ অভিযুক্তরা স্ব স্ব হাতে লাঠি নিয়ে ছাদেককে ডাকা ডাকি ও গালাগাল করে। ওই সময় ছাদেক রাস্তায় গেলে জালাল তাঁকে লাঠি দিয়ে আঘাত করে। তখন ছাদেকের ডাক চিৎকারে শুনে তাঁর ছেলে আসিফ ভাগিনা শাকিল মিয়া, ভাতিজা সুমন মিয়া, সহ অনেকেই ঘটনাস্থলে আসে। এই সময় মামলার অভিযুক্ত সকলেই আসিফ শাকিল সুমন ও রাব্বিকে মারধর করে এবং জালাল উদ্দিন ছাদেকের পকেটে থাকা ৬০ হাজার ৫০০ টাকা জোরপূর্বক নিয়া নেয়৷ যাওয়ার সময় অভিযুক্তরা প্রাণনাশের হুমকি দেয় ছাদেক সহ তার আত্নীয়দের । পরে আহতদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়৷ এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক ছাদেককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয় ও আসিফ,শাকিল,সুমন ও রাব্বিকে হাসপাতালে ভর্তি করেন৷ ছাদেক মিয়া অভিযুক্তদের আদালতের মাধ্যমে শাস্তির দাবি জানান৷

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া