সোমবার, ফেব্রুয়ারি ১৯, ২০২৪

পাঁচবিবিতে বিদেশী পিস্তলসহ অস্ত্র কারবারি আটক

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে বিদেশী পিস্তল, ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও ১১৬ বোতল ফেন্সিডিলসহ মনির হোসেন (৪০) নামের এক মাদক সম্রাটকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা ।

বৃহস্পতিবার সকালে জয়পুরহাট র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে গত বুধবার (১৭ জানুয়ারী) রাতে উপজেলার ছোট মানিক এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মাদক সম্রাট উপজেলার ছোট মানিক গ্রামের মিজানুর রহমানের ছেলে ।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক জানান, আটক মনির হোসনে এলাকায় একজন চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ও অস্ত্র সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতেন। তিনি মাদক ও অস্ত্র সংগ্রহ করে নিজ ঘরের ভেতরে রেখেছে এমন গোপন সংবাদ পেয়ে বুধবার (১৭ জানুয়ারী) রাতে অভিযান চালিয়ে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অস্ত্র ও বাড়ির গরুর ঘরে বিশেষ কায়দায় মাটির নিচে সুড়ঙ্গের মধ্যে লুকয়িে রাখা ফেন্সিডিলিসহ তাকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ১১৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
আটক মনিরকে পাঁচবিবি থানায় সোর্পদ করলে দুপুরে অস্ত্র ও মাদক মামলায় জেল হাজতে পাঠানো হয়েছে বলে ওসি ফয়সাল বিন আহসান নিশ্চিত করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ