বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

নাগরপুরে শীতবস্ত্র উপহার দিলেন সাংবাদিক ডা.এম.এ.মান্নান

যা যা মিস করেছেন

নাগরপুর(টাঙ্গাইল)সংবাদদাতা:
টাঙ্গাইলের নাগরপুরে ৬০ জন শীতার্ত, ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবীকে শীতবস্ত্র হিসাবে (কম্বল,সোয়েটার,চাদর) উপহার দিয়েছেন দুয়াজানী কলেজ পাড়া গ্রামের মরহুম আইয়ূব আলীর বড় ছেলে অবসরপ্রাপ্ত সরকারি চাকরিজীবী আহাম্মদ হোসাইনের ছোট সন্তান মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের ম্যানেজিং ডিরেক্টর ডা.এম.এ.মান্নান।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে
নাগরপুর বাজার অবস্থিত আইয়ূব আলী সুপার মার্কেট প্রাঙ্গনে এক মতবিনিময় সভায় শীর্তাতদের মাঝে কম্বল,সোয়েটার ও চাদর বিতরণ করা হয়।এছাড়াও রাত্রিতে বিভিন্ন স্পটে গিয়ে শীতবস্ত্র বিতরণ করেন ডা.এম.এ.মান্নান

কনকনে শীতে হঠাৎ কম্বল পেয়ে আবেগ আপ্লুত হয়ে ছিন্নমূল ব্যক্তিগণ বলেন, রাতে শীতের কারণে যখন ঘুম আসছিল না, তখন মানবিক ডাক্তার ন্যামে খ্যাত মান্নান ভাই আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হন। রাতের আঁধারে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় আমরা তার কাছে চির কৃতজ্ঞ।

শীতবস্ত্র বিতরণকালে সাংবাদিক ডা.এম.এ.মান্নান বলেন,নাগরপুরে শীতের তীব্রতা চরমভাবে বৃদ্ধি পেয়েছে। মানুষের শীতের কষ্ট লাঘবে আমার পরিবারের পক্ষ থেকে এই শীতবস্ত্র হিসাবে কম্বল,সোয়েটার ও চাদর উপহার দেওয়া হয়েছে। দরিদ্র মানুষের প্রয়োজনে আমি সবসময় তাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো,ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর প্রেস ক্লাব এর সিনিয়র সদস্য মো.আমজাদ হোসেন রতন,যদুনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বাবু পবিত্র কুমার সাহা,ইসলামী ব্যাংক লি.এর ক্যাশ অফিসার মো.তারিকুল ইসলাম,মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের উপ প্রশাসনিক কর্মকর্তা মো.ফেরদৌস হোসেন, সাংবাদিক মো.রিফাত মিয়া প্রমূখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ