মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

প্রভাষক উদয় শংকর হত্যা মামলার সাথে সরাসরি জড়িত ২ সদস্যসহ গ্রেফতার ৪

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে গতকাল বুধবার (১৭ জানুয়ারী) গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভয়নগর উপজেলার সরখোলা গ্রামে অভিযান পরিচালনা করে যশোর জেলার মনিরামপুর উপজেলার নেহালপুর স্কুল এন্ড কলেজের প্রভাষক ও ১৬ নং নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি, টেকেরঘাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শংকর বিশ্বাসকে গুলি করে হত্যার ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করে তাদের হেফাজত থেকে হত্যার মিশনে ব্যবহৃত আসামীদের মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করে তাদের স্বীকারোক্তি অনুযায়ী পাঁচাকড়ি থেকে আরেক সদস্যকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামিরা অভয়নগর উপজেলার সরখোলা গ্রামের হাবিবুর রহমানের ছেলে আল আমিন মোল্লা (২৮),হান্নান মোল্লার ছেলে সুমন হোসেন (২৪),শহিদুল ইসলামের ছেলে শামীম হোসেন (২৮) ও মনিরামপুর উপজেলার পাঁচাকড়ি গ্রামের আঃ সালাম গাজীর ছেলে রাসেল কবীর (২৭)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, টেকেরঘাট মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ নিয়ে ও ঘের নিয়ে উদয় শংকর ও তার কাকাতো ভাই পবিত্রের সাথে পূর্ব শত্রুতার জেরে পবিত্র তাকে মারার পরিকল্পনা করে। একপর্যায়ে আল-আমিনকে স্কুলের দপ্তরির চাকুরী, মোটরসাইকেল কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে উদয় শংকরকে মারার জন্য বলে অস্ত্রগুলি সরবরাহ করে। ঘটনার দিন আল-আমিন ও সুমন তাদের ব্যবহৃত মোটরসাইকেল যোগে পাঁচাকড়ি গমন করে সকাল অনুমান ০৬:৩০-০৭:০০ ঘটিকার মধ্যে উদয় শংকর টেকেরঘাট বাজার থেকে ফিরার পথে আল-আমিন মোল্লা তার হাতে থাকা পিস্তল দিয়ে গুলি করে হত্যা করে পালিয়ে যায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security