মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

পূর্বধলায় স্কুল ড্রেসপড়ে দিনে দুপুরে গৃহকর্তীকে ছুরিকাঘাত ও ছিনতাই

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোণা পূর্বধলা উপজেলায় দিন দুপুরে স্কুল ড্রেস পড়ে বাসায় ঢুকে গৃহকর্তীকে ছুরিকাঘাত করে নগদ অর্থ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার শ্যামগঞ্জ জালশুকা মাস্টারপাড়া এলাকায় আব্দুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত গৃহকর্তী হলেন নাজমা আক্তার। এ সময় তিনি ছাড়া বাসায় পরিবারের আর কেউ ছিল না।

আহত গৃহকর্তী নাজমা আক্তার জানান, সোমবার সকাল ১০টার দিকে জেনুইন স্কুলের ড্রেসপড়া এক ছেলে বাসায় এসে তার ছেলে সিয়ামের নাম ধরে ডাকতে থাকে। তিনি (গৃহকর্তী) উত্তরে জানান সিয়াম বাড়িতে নাই স্কুলে চলে গেছে। তার পরেও দরজায় ডাকাডাকি করতে থাকে। একপর্যায়ে তিনি দরজা খুলে দিলে সেই ছেলে বাড়িতে ঢুকে সিয়ামের বন্ধু পরিচয় দেয়। সিয়ামের কাছে দু’শো টাকা পাবে বলে জানায়। তখন আলমারি খুলে টাকা দিতে গেলে মুখে মাক্স পড়া ছেলেটি ঘরে ঢুকে পড়ে এবং তার (গৃহকর্তী) গলায় ছুরি ধরে নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এ সময় বাধা দিলে গৃহকর্তীর হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গৃহকর্তীর চিৎকারে আশেপাশের লোকজন এসে এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এ ঘটনায় মাস্টার পাড়া এলাকায় আতঙ্গ বিরাজ করছে।

খবর পেয়ে গোহালাকান্দা ইউনিয়ন পরিষদের চেযারম্যান আনোয়ার হোসেন ও শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের আইসি (ইনচার্জ) ঘটনাস্থল পরিদর্শন করেন।

শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় এখনও অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা পেলে আইনানুগ নেওয়া হবে।

পূর্বধলা থানার ওসি মো. রাশেদুল ইসলাম বলেন, ছুরিকাঘাত করা ছেলে সিয়ামের বন্ধু ও একই শ্রেণিতে পড়ে। সিয়াম এ ব্যাপারে মুখ খুলছে না। রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

শিবগঞ্জে বিএনপির’ লিফলেট বিতরণ