সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

প্রধান লক্ষ্য ভবদহ সমস্যার সমাধান নিয়ে কাজ করা- এসএম ইয়াকুব আলী

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর-৫মণিরামপুর সংসদীয় আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এসএম ইয়াকুব আলী বলেন, মণিরামপুরবাসী যে প্রত্যাশা নিয়ে আমাকে বিজয়ী করেছেন আমি সে সকল প্রত্যাশা পূরণ করতে সর্বদা সচেষ্ট থাকব।এজন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা চাই।

আজও অভিশপ্ত ভবদহের জলাবদ্ধতার জন্য ভবদহ পাড়ের বাসিন্দারা ঘরে ঘুমাতে পারেনা। উঠানে পানি, ঘরে পানি, গোয়ালে পানি, সর্ব ক্ষেত্রে শুধু পানি আরা পানি। সরকার স্থায়ীভাবে এ ভবদহের সমস্যা সমাধানের জন্য কম চেষ্টা করেননি। তবে, আমি নির্বাচিত হয়েই অভয়নগরের সংসদ সদস্য মহোদয়ের সাথে ভবদহ সমস্যার সমাধান নিয়ে কথা বলেছি। কেশবপুরের সংসদ সদস্যও ভবদহ সমস্যার সমাধানের বিষয়টি গুরুত্বের সাথে দেখছেন। সংসদ সদস্য নির্বাচিত হয়েই আমাদের প্রথম এবং প্রধান লক্ষ্য ভবদহ সমস্যার সমাধান নিয়ে কাজ করা।
তিনি আরও বলেন, এখন থেকে মণিরামপুরে মেধার ভিত্তিতে চাকুরি হবে। দুর্নীতি, চাঁদাবাজি মণিরামপুর থেকে বন্ধ করা হবে। প্রশাসনকে নির্দেশ দিয়ে বলেন, মণিরামপুর পৌর এলাকাসহ উপজেলার সব খানে মাদক বন্ধ করতে হবে। ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে অতীতের মত আর যেন চাঁদাবাজি না হয় সেদিকে প্রশাসনকে কঠোরভাবে নজর রাখতে হবে। মণিরামপুরবাসী শান্তির জন্য ঈগল প্রতীকে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। ভোটারদের মর্যাদা যেন রাখতে পারি সেজন্য সকলকে সহযোগিতা করতে হবে।

সংসদ সদস্য তিনি তার বক্তব্যে গভীর শ্রদ্ধার সাথে বলেন,বঙ্গবন্ধু আমাদেরকে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র এবং একটি লাল সবুজের পতাকা দিয়ে গেছেন বলেই আমি আজ এই মণিরামপুরের সংসদ সদস্য হতে পেরেছি। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার প্রতিটি নির্দেশ মেনেই যেন তার উন্নয়নের ধারার সাথে নিজেকে শামিল করতে পারি তার জন্য সর্বতভাবে চেষ্টা করে যাব। যারা আমাকে ভোট দেয়নি আমি আজ হতে সকলকে সাথে নিয়ে এ মণিরমপুরকে আধুনিক মণিরামপুর গড়ে তুলব। আমি মণিরামপুরের মাটি ও মানুষের সাথে আছি, থাকব।

আজ রবিবার (১৪ জানুয়ারী) মনিরামপুর উপজেলার সোনালী ব্যাংকের সামনে প্রধান সড়কে অনুষ্ঠিত গণসংবর্ধনার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিএম মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।
সাবেক ছাত্রনেতা সন্দীপ ঘোষের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিকাইল হোসেন, গৌর কুমার ঘোষ, যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক স,ম আলাউদ্দীন, চেয়ারম্যান পরিষদের পক্ষ থেকে নেহালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএম ফারুক হোসেন, কাউন্সিলর আদম আলী, সাবেক ছাত্র নেতা কাজী টিটো প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন এমপি এস এম ইয়াকুব আলীর আপন ভাই বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জামান কামিয়ার, কবি ও লেখক অলিয়ার রহমান, জেলা পরিষদের সাবেক সদস্য শহিদুল ইসলাম মিলন, ঢাকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এরশাদ আলী, স্বেচ্ছাসেবক লীগের সদস্য শরিফুল ইসলাম, মাহাবুবুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দুপুর সাড়ে বারোটার দিকে হাজেফ আলহাজ্ব মোঃ ইয়াকুব আলী ঢাকা থেকে যশোর বিমানবন্ধরে পৌঁছলে কয়েক’শ মোটর শোভাযাত্রার মাধ্যমে মণিরামপুর পৌঁছান। তিনি প্রথম উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। অনুষ্ঠান শেষে সংসদ সদস্য উপজেলা প্রশাসনের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে মিলিত হন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ