রবিবার, এপ্রিল ২১, ২০২৪

নাগরপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর (টাঙ্গাইল)সংবাদদাতা:
টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ জন কলেজ ছাত্র নিহত হয়েছে। রবিবার (১৪ জানুয়ারি) ভোর সকালে মোকনা ইউনিয়নের কেদারপুর সেতুতে (শেখ হাসিনা সেতু) দুই জন মোটরসাইকেল আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনার কবলে পড়ে এবং হেলমেট পরিধান না থাকায় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন।

নিহতদের পরিচয় – নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের শুনসী গ্রামের অমর সেতাব আলী’র ছেলে শাকিল আহমেদ (১৯) সাটুরিয়া সৈয়দ কালু শাহ্ কলেজ এর উচ্চ-মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র। আরেকজন মোকনা ইউনিয়নের কলমাইদ গ্রামের আদম আলীর ছেলে মাসুম মিয়া (১৯) পাকুটিয়া বিসিআরজি কলেজ এর উচ্চ-মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয়দের বরাত দিয়ে অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, ঘন কুয়াশার কারণে শেখ হাসিনা সেতুর এপার-ওপার দেখা যাচ্ছিলো না। ধারণা করা হচ্ছে মোটরসাইকেলের চালক ও ট্রাক চালক একে অপরকে দেখতে না পারায় এই মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়। দুই জনের মরদেহ উদ্ধার ও ট্রাক জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ