মঙ্গলবার, মে ২৮, ২০২৪

দৈনিক সকালের সময়ে পত্রিকার নেত্রকোণা প্রতিনিধির ইন্তেকাল

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : দৈনিক সকালের সময় পত্রিকার নেত্রকোণা জেলা প্রতিনিধি মো. আব্দুল হেলিম (৪৬) ইন্তেকাল করেছেন। ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মোহনগঞ্জের নলজুরি লালসানপুর গ্রামের স্ট্রোক করেন। মরহুম হেলিম মৃত মো. এলাজ উদ্দিন তালুকদারের ছেলে এবং দুই ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট ছিলেন তিনি।

মরহুমের বড় ভাই সেলিম জানান, সকাল সাড়ে ৯টার দিকে বাড়িতে স্ট্রোক করলে হেলিমকে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে আমার ছোট ভাই স্ত্রী রেখে গেছেন। তার কোন সন্তান ছিল না।

তিনি আরও জানান, হেলিম নেত্রকোণা আঞ্জুমান আদর্শ সরকারি বিদ্যালয়ে থেকে এসএসসি পাশ করেন। পরে নেত্রকোণা সরকারি কলেজ থেকে অনার্স ও মাষ্টার্স সম্পন্ন করেন। এপেক্স ফার্মার প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। পরে ২০১৮ সাল থেকে দৈনিক সকালে সময় পত্রিকায় সংবাদিকতা পেশার সাথে যুক্ত হন হেলিম।

মরহুমের জানাজা বিকেল ৪টার নিজ বাড়ির কাছে প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এবং পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ