মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

মানবাধিকার সংস্থা সিপিআরএস চট্টগ্রাম কমিটির সভাপতি নির্বাচিত মোঃ খোরশেদ উল্লাহ রজায়ী

যা যা মিস করেছেন

আনোয়ারা চট্টগ্রাম প্রতিনিধি

মানবাধিকার সংস্থা সিপিআরএস চট্টগ্রাম বিভাগীয় কমিটির পূনরায় সভাপতি নির্বাচিত হলেন পীরজাদা মোঃ খোরশেদ উল্লাহ রজায়ী। গতকাল সিপিআরএস কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান অ্যাড. মোঃ রাসেদ উদ্দীনের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে সভাপতি ঘোষণা করা হয়।

এ বিজ্ঞপ্তিতে পীরজাদা মোঃ খোরশেদ উল্লাহ রজায়ী’কে সভাপতি ও মোঃ বিল্লাল হোসাইন বেলাল’কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট বিভাগীয় কমিটির অনুমোদন দেওয়া হয়।

সভাপতি নির্বাচিত হয়ে পীরজাদা মোঃ খোরশেদ উল্লাহ রজায়ী বলেন, পুনরায় এই কমিটিতে দায়িত্ব পেলাম। ইতিপূর্বেও মানবাধিকার রক্ষায় ঐক্যবদ্ধ ভাবে দায়িত্ব পালন করেছি। আমাদের এই মানবাধিকার সংস্থা সর্বস্তরে আইনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠা, স্বার্থকে পেছনে ফেলে সমাজের ও দেশের স্বার্থকে প্রাধান্য দিয়ে অসহায়, নির্যাতিত মানুষের পাশে দাঁড়ানো একমাত্র লক্ষ্য। এছাড়া পরিবেশ সংরক্ষণ ও দেশ প্রেমে অটুট থাকব ইনশাল্লাহ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ