রবিবার, মার্চ ৩, ২০২৪

নাগরপুরে ডা.আজিজুর ও ডা.ফিরোজ মাহমুদ এ-র সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

নাগরপুর(টাংগাইল)সংবাদদাতা:
টাঙ্গাইলের নাগরপুরে ঐতিহ্যবাহী মানবিক ও সেবামূলক প্রতিষ্ঠান মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের উদ্যোগে বিশিষ্ট হোমিও চিকিৎসক ডা.ফিরোজ মাহমুদ ও ডা.আজিজুর রহমান এ-র আশু রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(০৪ ডিসেম্বর )সকালে মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের প্রধান দপ্তরে ম্যানেজিং ডিরেক্টর ও বিশিষ্ট হোমিও চিকিৎসক ডা.এম.এ.মান্নান এ-র সভাপতিত্বে ও মেডিকেল অফিসার ডা.কাউছার খাঁন এ-র পরিচালনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা চেয়ে ডা.এম.এ.মান্নান বলেন প্রিয় চিকিৎসকগণ যেন খুব দ্রুত আরোগ্য হয়ে সেবা দানে আত্মনিয়োগ হতে পারে সেজন্য সকলের নিকট দোয়া চাই।

উল্লেখ্য,বগুড়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসাপাতালের প্রভাষক ডা.ফিরোজ মাহমুদ বগুড়ায় ও অগ্নিবীণা আইডিয়াল কলেজের সহকারি অধ্যাপক ডাক্তার আজিজুর রহমান টাংগাইল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।এ-ই দুই চিকিৎসক গতকাল পৃথক পৃথক ভাবে রোড এক্সিডেন্ট হয়ে গুরতর জখম হন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ