সোমবার, মার্চ ৪, ২০২৪

কুলাউড়ার প্যানেল চেয়ারম্যান থেকে পূর্ন দায়িত্বে

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান সদ্য পদত্যাগ করায় ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন প্যানেল চেয়ারম্যান-১ মাওলানা ফজলুল হক খাঁন সাহেদ।

উপজেলা পরিষদের কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষে গত ২৮ নভেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এই দায়িত্ব দেওয়া হয়। একই প্রজ্ঞাপনে তাকে আর্থিক ক্ষমতাও প্রদান করা হয়।

গতকাল রোববার (৩ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। এবিষয়ে নিয়ে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফজলুল হক খাঁন সাহেদ বলেন, আমার ওপর যে অর্পিত দায়িত্ব দেওয়া হয়েছে, যতদিন মেয়াদ আছে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবো। আমি সবসময় সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ছিলাম এবং আমরণ সাধারণ মেহনতি মানুষের সেবা করে যাবো। দায়িত্ব পালনকালে সাহেদ কুলাউড়া উপজেলাবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে নির্বাচন করতে উপজেলা পরিষদ থেকে পদত্যাগ করেন সফি আহমদ সলমান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ