সোমবার, মার্চ ৪, ২০২৪

লালমনিরহাটের বিয়ের ২০ দিনের মাথায় গৃহবধূর আত্মহত্যা

যা যা মিস করেছেন

হযরত আলী,লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বিয়ের ২০ দিনের মাথায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রোমেনা আক্তার (১৫) নামে এক গৃহবধূ।

বুধবার(২৯নভেম্বর)দুপুরে উপজেলার ব্যাংকান্দা এলাকায় বিবাহ সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদের জের ধরে ৫ মাসের অন্তঃসত্ত্বা একজন নারী নিজ বাড়ির শয়নকক্ষে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

রোমেনা আক্তার একই এলাকার রবিউল ইসলামের মেয়ে। এবং একই এলাকার আবুল হোসেন এর ছেলে হাবিবুর রহমান (সম্পর্কে চাচা) নামে এক ছেলেসঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে ২০ দিন আগে বিয়ে হয় রোমেনার।

স্থানীয় সূত্রে জানা যায়, রোমেনার তার দাদা ও দাদী সহ দাদার বাড়িতে বসবাস করতেন। প্রতিবেশী হাবিবুর ইসলাম এর সাথে অবৈধ সম্পর্কের জেরে সম্প্রতি তাদের বিয়ে হলেও উক্ত বিষয়ে দুই পরিবারের মধ্যে বিবাদ চলমান রয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,রোমেনা মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত করার জন্য মর্গে পাঠানো হবে। ময়নাতন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করার হবে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ