রবিবার, মার্চ ৩, ২০২৪

জাতীয় নির্বাচনে অংশ নিতে হাতীবান্ধায় উপজেলা চেয়ারম্যানের পদত্যাগের ঘোষণা

যা যা মিস করেছেন

হযরত আলী,
লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে অংশ নিতে পদত্যাগের ঘোষণা করেছেন উপজেলা পরিষদের#অধ চেয়ারম্যান মশিউর রহমান মামুন। এদিকে আওয়ামীলীগ, জাতীয় পার্টি ও স্বতন্ত্র থেকে তিন জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বুধবার(২৯নভেম্বর) বিকেলে দ্যা মেইল বিডি প্রতিবেদককে মুঠোফোনে এই তথ্য নিশ্চিত করেছেন হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন।

মনোনয়ন ফরম সংগ্রহকারিরা হলেন, আওয়ামীলীগ মনোনিত প্রার্থী লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি, জাতীয় পার্টি থেকে মোস্তফা সেলিম বেঙ্গল ও স্বতন্ত্র থেকে হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন।

জানা গেছে, আগামী ২০২৪ সালের ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে এমপি পদে অংশ নিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহন করেছেন হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন। তাই তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে অব্যহতি নিবেন। এর আগে তিনি আওয়ামীলীগের নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহন করেছিলেন। কিন্ত তিনি মনোনয়ন পাননি। তাই তিনি স্বতন্ত্র থেকে নির্বাচনে অংশ নিতে হাতীবান্ধা উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন বলেন, আগামীকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে অব্যহতি পত্র জমা দিবো। আমি নৌকা নিয়ে নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলাম, পাইনি। কিন্ত দলের নির্দেশনা রয়েছে ২য় প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়া যাবে। তাই আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে হাতীবান্ধা উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম বলেন, এই পর্যন্ত হাতীবান্ধায় আওয়ামীলীগ থেকে একজন, জাতীয় পার্টি থেকে একজন ও সতন্ত্র থেকে একজন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আগামী ৩০ নভেম্বর বৃহস্পতিবার মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ তারিখ বলেও তিনি জানিয়েছেন।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজির হোসেন বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগের বিষয়টি মৌখিক ভাবে জানিয়েছেন। তবে এখনো লিখিত ভাবে কোন পদ ত্যাগ পত্র জমা দেয়নি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ