সোমবার, জুলাই ২২, ২০২৪

চ্যানেল আই সেরাকণ্ঠের প্রতিযোগী শুভ কে চ্যাম্পিয়ন করতে গৌরীপুরবাসীর প্রচেষ্টা অব্যাহত

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: এ সময়ের তরুণ সংগীতশিল্পী ও মিউজিক কম্পোজার অনিরুদ্ধ শুভ দাপিয়ে বেড়াচ্ছেন ঐক্য.কম.বিডি চ্যানেল আই সেরা কণ্ঠ সিজন-৭’র মঞ্চ।

সংগীতানুরাগীদের উদ্বুদ্ধ করতে একটি বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ এবং লিফলেট বিতরণ করেছে। সর্বসাধারণের জন্য বড় পর্দায় শুভ র গান প্রচারের ব্যবস্থা করা সহ মাইকিং করেও ব্যাপক প্রচারে নেমেছে এলাকাবাসী।

বিজ্ঞ বিচারক দেশবরেণ্য কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী ও রেজোয়ানা চৌধুরী বন্যার দেওয়া নম্বর এবং দেশবাসীর থেকে পাওয়া ভোটে সর্বোচ্চ স্কোর পেয়েছেন তিনি। অন্যদিকে কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লার কাছ থেকে মেডেল সম্মাননা নিয়ে ময়মনসিংহের এ তরুণ এখন সেরা কণ্ঠের ফাইনালিস্ট। শুভ একজন কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক। একই সাথে যন্ত্রশিল্পী, গীতিকার ও সুরকার।

তার কথা, সুর, সংগীত ও কণ্ঠে বেশ কিছু গান স্পটিফাই, ইউটিউবসহ বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে সুনাম অর্জন করেছেন। অনিরুদ্ধ শুভ এরই মধ্যে শিল্পী হিসেবে গুগল ভেরিফায়েড এবং স্পটিফাইসহ বিভিন্ন অনলাইন অডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে ব্লু-ভেরিফায়েড। তার সংগীত পরিচালনায় বেশ কিছু গানে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের স্বনামধন্য শিল্পীরাও। গানের পাশাপাশি নাটক, সিনেমা, ওয়েব ফিল্মের ব্যাকগ্রাউন্ড মিউজিক, জিঙ্গেল, টিভিসি, ওভিসির কাজেও দক্ষতা দেখাচ্ছে সমানতালে।

জাতীয় পর্যায়ে স্বর্ণ পদকপ্রাপ্ত অনিরুদ্ধ শুভ একই সঙ্গে বাংলাদেশ সরকার অনুমোদিত দুটি জাতীয় সংগঠন মিউজিক কম্পোজার সোসাইটি বাংলাদেশ এবং বাংলাদেশ মিউজিশিয়ান ফাউন্ডেশনের একজন সদস্য।

বর্তমানে দেশ-বিদেশে স্টেজ শো ও কনসার্ট নিয়ে ব্যস্ত শুভ সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন। এ প্রোগ্রামটি পরিচালনা করছেন সেরা কণ্ঠের প্রকল্প প্রধান ইজাজ খান স্বপন।

সম্প্রতি ঘাটাইল ক্যান্টনমেন্টের এক বিশাল কনসার্টে চ্যানেল আই সেরাকন্ঠ ২০২৩ এর ফাইনালিস্ট শুভ অংশগ্রহণ করেন।সেনাবাহিনীর শীর্ষস্থানীয় কর্মকর্তাসহ সকল সদস্যবৃন্দ এ সময় উপস্থিত থেকে শুভর গান উপভোগ করেন।

শুভর জন্য এসএমএস ক্যাম্পেইন প্রসঙ্গে প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও স্বেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ির প্রধান সমন্বয়কারী জনাব আবু কাউসার চৌধুরী রন্টি বলেন, আমরা গৌরীপুরবাসীর পক্ষ থেকে শুভকে চ্যাম্পিয়ন করার জন্য যা প্রযোজন তা শেষ মুহুর্ত পর্যন্ত পালন করে যাবো।

৭নং রামগোপালপুর ইউপি চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের রাজগৌরীপুর এর চেয়ারম্যান জনাব আব্দুল্লাহ আল আমিন জনি, সমন্বয়কারী হিসেবে তার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

অপূর্ব শিল্পী গোষ্ঠীর পরিচালক সংগীত শিল্পী আব্দুল হান্নান জনি জানান, চ্যানেল আই সেরাকণ্ঠের প্রতিযোগী শুভকে শুরু থেকে তার চুড়ান্ত লক্ষ্যে পৌছানো পর্যন্ত গৌরীপুরবাসীর প্রচেষ্টা অব্যাহত থাকবে।

 

টিএমবি/এইচএসএস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ