বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের চরফ্যাশন শাখার প্রথম বর্ষপূর্তি উদযাপন

যা যা মিস করেছেন

ভোলা প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশনে কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের চরফ্যাশন শাখার প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) বেলা ১১ টায় চরফ্যাশন বজ্রগোপল টাউন হলে চরফ্যাশন মেট্রো এর আয়োজনে এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভায় সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের শাখা ব্যবস্থাপক মো.নাজমুল হোসাইন বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক (সিইও) মীর রাশেদ বিন আমান।

বিশেষ অতিথি, সেলস ম্যানেজার গোলাম মোস্তফা, সহকারী সেলস ম্যানেজার এমদাদুল হক সাহিল।

এছাড়াও চরফ্যাশন শাখার প্রধান,মো.আফসান হোসেন আফজাল,ইউনিট মেনেজার লোকমান হোসেন,মো.মনির, রাকিব হোসেন,হিরন,শাহীন আহমেদ, শিহাব উদ্দীন, ইমরানসহ বিভিন্ন গন্যমান্যা ব্যক্তিবর্গ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড বাংলাদেশের জীবন বীমা শিল্পে শীর্ষ স্থানীয় কোম্পানী সমূহের মধ্যে একটি বিশ্বস্ত ও পূর্ণাঙ্গ তথ্যপ্রযুক্তি নির্ভর জীবন বীমা প্রতিষ্ঠান।

সোনালী লাইফ ব্যতিক্রমধর্মী সেবা, গ্রাহকের কাঙ্খিত সন্তুষ্টি,দৃষ্টান্ত মূলক ব্যবসায়ীক প্রবৃদ্ধি অর্জনের মধ্য দিয়ে অগ্রসর হচ্ছে,যা কোম্পানির সাথে জড়িত সকল স্টেক হোল্ডারগণের জন্য একটি অনন্য দৃষ্টান্ত। ২০২২ সালে কোম্পনীর মোট প্রিমিয়াম ৬১৪.২৮ কোটি টাকা যা ২০২১ সালের চেয়ে ৯২.১০ শতাংশ বেশী । একই ধারাবাহিকতায় লাইফ ২০২১ সালের চেয়ে ১০৩.২০ শতাংশ বেশী বৃদ্ধি পেয়ে ৬০৩.৫৬ কোটি টাকায় স্থিতি ছিল। সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড শুরু হতে এ পর্যন্ত মোট ৯,৭১৮ টি একক ও গ্রুপ বীমার মৃত্যুদাবী, সহযোগী বীমার দাবী ও সমর্পণ মূল্য ০৭ [সাত] কর্ম দিবসের মধ্যে নমিনী/গ্রাহকের ব্যাংক হিসাবের মাধ্যমে পরিশোধ করেছে। এছাড়া এ পর্যন্ত ২২,৯৫০ টিরও অধিক প্রত্যাশিত দাবী [SB] নির্ধারিত তারিখ [Due Date] এ পরিশোধ করেছে। তাই সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড গ্রাহকের এখন আস্থার প্রতীক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ