মঙ্গলবার, মে ২১, ২০২৪

কুলাউড়ায় শেষ রাসেল স্মৃতি দিবস উদযাপন

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা প্রশাসন ও শিশু একাডেমির আয়োজনে বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল দিবস উদযাপন করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুর রহমান খোন্দকার এর সভাপতিত্বে ও পিআইও মো. শিমুল আলীর পরিচালনায় পরিষদ সভাকক্ষে শেখ রাসেল দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।
বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মেহেদী হাসান, কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেক, কৃষি কর্মকর্তা মো. জসিম উদ্দিন, তথ্য কর্মকর্তা তাসপিয়া রহমান, দারিদ্র বিমোচন কর্মকর্তা আনোয়ারুল হক, সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এখলাছ উদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল বাকি, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা (অঃ দাঃ) আবুল বাসার, বীর মুক্তিযোদ্ধা কমলা কান্ত ভৌমিক। বক্তব্য রাখেন শিশু বক্তা নওরীন, তাহসিন ও মিথিলা। পরে শেখ রাসেল এর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
সভাশেষে আয়োজিত চিত্রাংকন ও বক্তব্য প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা পুরস্কার বিতরণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ