শুক্রবার, জুন ১৪, ২০২৪

কাজী মশিউর রহমান স্মরণে বশেমুরবিপ্রবিসাসের বৃক্ষরোপন ও দোয়া মাহফিল

যা যা মিস করেছেন

জহরুল ইসলাম, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও সাবেক শিক্ষার্থী উপদেষ্টা প্রয়াত কাজী মশিউর রহমান স্মরণে বৃক্ষরোপন ও মসজিদে দোয়া মাহফিল আয়োজন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।

শুক্রবার (১৩ অক্টোবর) আসর বাদ বিশ্ববিদ্যায়লের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল শেষে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে (ফলজ, বনজ ও ভেষজ) বৃক্ষ রোপন করেন সাংবাদিক সমিতির নব নির্বাচিত কার্যনির্বাহী ২০২৩-২৪ এর নেতৃবৃন্দ।

সংগঠনের সভাপতি আব্দুল ওহাব বলেন, ‘‘শিক্ষার্থীদের নিকট কাজী মশিউর রহমান ছিলেন একজন অনন্য শিক্ষক। শিক্ষার্থীদের সংশ্লিষ্ট যে কোনো বিষয়েই তিনি সামনে থেকে সরব ভূমিকা পালন করেছেন। তার এই দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাভরে স্মরণ করছি এবং তার আত্মার মাগফেরাত কামনা করছি।’’

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ই অক্টোবর পিরোজপুর-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নাজিরপুর উপজেলার কবিরাজবাড়ি এলাকায় একটি বাস ইজিবাইককে ধাক্কা দিলে কাজী মশিউর রহমান গুরুতর আহত হন। স্থানীয় লোকজন উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কাজী মসিউর রহমান মারা যান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ