সোমবার, মে ২০, ২০২৪

কলমাকান্দায় ভারতীয় মদসহ ৩ মাদককারবারি আটক

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার কলমাকান্দায় ১৭০ বোতল ভারতীয় মদসহ তিনজন মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত নাম্বারবিহীন নীল রঙের একটি পিকআপ ভ্যান জব্দ করে।

আটককৃতরা হলো- কলমাকান্দার খারনৈ ইউনিয়নের বাউসাম বৈঠাখালি গ্রামের শাহালমের ছেলে মো. খাইরুল (২২), একই গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে সুমন ইসলাম (২৩) ও মানিক মিয়ার ছেলে মো. মনির (২১)। আটককৃতরা এলাকায় মাদককারবারি চক্রের সক্রিয় সদস্য বলে জানা গেছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোরে উপজেলার খারনৈ ইউনিয়নের বরদল গ্রামের তিন রাস্তা মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো করে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, ভোর বেলায় সীমান্ত এলাকা থেকে একটি গাড়ী দিয়ে ফলের ক্যারেটে অভিনব কৌশলে মাদক নিয়ে আসছে এমন গোপন সংবাদ জানতে পারে পুলিশ। পরে পুলিশের একটি দল চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন গাড়ী তল্লাশি করে। এসময় বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় ১৭০ বোতল মদসহ তিন মাদককারবারিকে আটক এবং এ কাজে ব্যবহৃত একটি নাম্বারবিহীন নীল রঙের পিকআপ ভ্যান জব্দ করে পুলিশ।

নাম না প্রকাশে স্থানীয়রা জানায়, সীমান্ত এলাকা দিয়ে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত মোটরসাইকেল, অটোরিকশা, পিকআপ ভ্যানে করে অন্যান্য মালামালের সাথে অভিনব কায়দায় জেলা শহরসহ বিভিন্ন এলাকায় মাদক পাঁচার করে আসছে মাদক কারবারি চক্র। এমন কি এই কাজে রোগী বহনকারী এম্বুলেন্সও ব্যবহার করে থাকে চোরাকারবারীরা।

কলমাকান্দা থানার ওসি আবুল কালাম সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা বিশেষ কায়দায় মাদক পাচার করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে শনিবার দুপুরে জেলা আদালতে পাঠানো হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security