সোমবার, জুলাই ২২, ২০২৪

ঈশ্বরগঞ্জে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২১ আগস্ট ২০০৪ সালে তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলা ও মহিলা আওয়ামী লীগ নেত্রী আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামী লীগ।

সোমবার দুপুরে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ওই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়।

বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ শেষে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে গিয়ে প্রতিবাদ সভার মধ্যে দিয়ে শেষ হয়।

মিছিল ও সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম ভিপি, সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম হারুন অর রশীদ, সাফায়েত হোসেন ভুইয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলীল মন্ডল, মাসুদ হাসান তূর্ণ, দফতর সম্পাদক আবুল কালাম, সহ-দফতর সম্পাদক রুহুল আমিন রাহুল, যুব ও ক্রীড়া সম্পাদক শহীদুল ইসলাম মাসুদ, জেলা যুবলীগের সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম ফরিদ উল্লাহ ফরিদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব কাজী জিয়াউল হক শুভ্র, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রানা আহম্মেদসহ পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতৃবৃন্দ।

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ