বৃহস্পতিবার, মে ২, ২০২৪

শিক্ষক শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজে শিক্ষক শিক্ষার্থীদের মাঝে সরকারী প্রনোদনার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে বিদ্যালয়ের অফিস রুমে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

জানা যায়, ‘পারফরমেন্স বেজড গ্র্যান্টস ফর সেকেন্ডারি ইনস্টিটিউশনস’ শীর্ষক স্কিমের আওতায় ‘স্কুল ব্যবস্থাপনা জবাবদিহি অনুদান’-এর আওতায় ১১জন শিক্ষক ও ১৫জন শিক্ষার্থীকে মোট এক লক্ষ ৭৫হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়। এসময় শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে শিক্ষার মানোন্নয়ন ও শতভাগ শিক্ষার্থী উপস্থিতির বিষয়ে বিশদ আলোচনা হয়।

ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কামরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার। এ সময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মায়া রাণী সরকার, মাহবুবুল আলম, বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহবায়ক উবায়দুল্লাহ রুমি প্রমুখ।

 

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security