সোমবার, জুন ১০, ২০২৪

ঈশ্বরগঞ্জে যুবলীগ নেতার উদ্যোগে বিক্ষোভ মিছিল

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০০৪ সালের ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলা ও মহিলা আওয়ামীলীগ নেত্রী আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মীকে হত্যার প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাহবুবের নেতৃত্বে ওই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সোমবার (২১ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে হাসপাতাল রোড থেকে এই বিক্ষোভ প্রতিবাদ মিছিলটি বের হয়। মিছিলটি ঈশ্বরগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে উপজেলা আওয়ামী লীগের দলীয় কর্মসূচির সাথে একত্রিত হয়। পরে মিছিলটি মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ শেষে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে প্রতিবাদ সভায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা আওয়ামী যুব লীগের সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাহবুব।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম মাসুদ, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান জুয়েল, পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম সুমন, উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আহসানুল হক দিদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান মনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য মাসুদ মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রানা আহমেদ, উপজেলা যুবলীগের সাবেক সদস্য ও সদর ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান লতিফ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল আলম সোহান, ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান ভূঁইয়া প্রিতম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক শিমুল আহমেদ, ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন মুন্না, আশরাফুল আলম হৃদয়সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ