বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দৈনিক গাউছিয়া পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে : আমির হোসেন আমু

যা যা মিস করেছেন

আওয়ামী লীগের উপদেষ্ট পরিষদের অন্যতম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দৈনিক গাউছিয়া পত্রিকা ঝালকাঠিবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছে। এই পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে অভিনন্দন জানাই। আগামীতে এই পত্রিকার মাধ্যমে ঝালকাঠির উন্নয়ন-অগ্রযাত্রা, সমস্যা-সম্ভাবনা পাঠকের কাছে তুলে ধরবে এই প্রত্যাশা রাখছি। দৈনিক গাউছিয়া পত্রিকার সফলতা ও সমৃদ্ধি কামনা করছি।

শুক্রবার দুপুরে ঝালকাঠি থেকে প্রকাশিত দৈনিক গাউছিয়া পত্রিকার নব যাত্রার ২য় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলে।

আলোচনা সভা ছারাও ঝালকাঠি প্রেসক্লাব মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও র‌্যালী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লতিফা জান্নাতী, অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল হক, ঝালকাঠি পৌরসভার প্যানেল মেয়র তরুন কুমার কর্মকার, জিপি মীর রফিকুল ইসলাম আজম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান।

পত্রিকার (ভারপ্রাপ্ত সম্পাদক) প্রবীণ সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্তের সভাপতিত্বে এ আয়োজনে বক্তব্য রাখেন, সহ-সভাপতি আক্কাস সিকদার, গাউছিয়া পত্রিকার বার্তা সম্পাদক মিলন কান্তি দাস প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক গাউছিয়া পত্রিকার প্রকাশক অলোক সাহা। অনুষ্ঠান শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক পরিদর্শন করে। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লতিফা জান্নাতী, অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল হক, ঝালকাঠি পৌরসভার প্যানেল মেয়র তরুন কুমার কর্মকার, জিপি মীর রফিকুল ইসলাম আজম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান।

পত্রিকার (ভারপ্রাপ্ত সম্পাদক) প্রবীণ সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্তের সভাপতিত্বে এ আয়োজনে বক্তব্য রাখেন, সহ-সভাপতি আক্কাস সিকদার, গাউছিয়া পত্রিকার বার্তা সম্পাদক মিলন কান্তি দাস প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক গাউছিয়া পত্রিকার প্রকাশক অলোক সাহা। অনুষ্ঠান শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক পরিদর্শন করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security