...
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪

ধর্মপাশায় বঙ্গবন্ধুর স্মরণে ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

যা যা মিস করেছেন

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি:

এমপি রতনের উদ্যোগে সুনামগঞ্জ ১ নির্বাচনী এলাকার (তাহিরপুর- জামালগঞ্জ- ধর্মপাশা ও মধ্যনগর) উপজেলার তেইশটি ইউনিয়নের অংশগ্রহণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী খেলায় ধর্মপাশা সদর ইউনিয়নকে ট্রাইবেকারে ৪-২ গোলে পরাজিত করে সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন বিজয়ী হয়।

রবিবার বিকেল সাড়ে চারটায় উপজেলার জনতা উচ্চ বিদ্যালয় খেলার মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। টুর্নামেন্ট পরিচালনা কমিটি ধর্মপাশা উপজেলার সভাপতি মোজাম্মেল হক ইকবালের সভাপতিত্বে ও সদস্য সচিব মোকাররম হোসেন তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, অফিসার ইনচার্জ ওসি মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সহ সভাপতি মনিন্দ্র চন্দ্র তালুকদার,দপ্তর সম্পাদক আজহারুল ইসলাম দিদার,পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক আরিফুর রহমান মজুমদার, বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌসুর রহমান প্রমূখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.