শুক্রবার, জুন ১৪, ২০২৪

ঝালকাঠিতে কুরআনের শিক্ষার্থীদের নিয়ে ইয়াসের ইফতার মাহফিল অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

ঝালকাঠি প্রতিনিধিঃ- ঝালকাঠিতে ইয়ুথ অ্যাকশান সোসাইটি-ইয়াসের আয়োজনে কুরআনের শিক্ষার্থীদের নিয়ে শনিবার ঝালকাঠি প্রেসক্লাব হলরুমে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, পৌর কাউন্সিলর সাবিনা ইয়াসমিন, সমাজ সেবক ও যুব নেতা ছবির হোসেন, হাসান মাহমুদ, আজমীর তালুকদার, মাহমুদুর রহমান পারভেজ, আতিকুর রহমান। সংগঠনের সভাপতি আবির হোসেন রানার সভাপতিত্বে সাধারন সম্পাদক মাহিদুল ইসলাম রাব্বি সঞ্চালনা করেন। এসময় স্থানীয় একটি হাফিজী মাদ্রাসার বিপুল সংখ্যক কুরআনের শিক্ষার্থীদের সাথে ইফতারে অংশগ্রহণ করে সন্তোষ প্রকাশ করেন উপস্থিত সুধীবৃন্দ।

উল্লেখ্য যে, ইয়াসের সদস্যরা রোজাদারের মাঝে মাস ব্যাপি ইফতার বিতরণ করে আসছে। ইতোমধ্যে তারা গত ২ বছর যাবৎ এই কার্যক্রম পরিচালিত করে আসছে

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security