রবিবার, মে ২৬, ২০২৪

মদনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল 

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন প্রতিনিধি: মদনে শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাতের উদ্দেশ্যে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উপজেলা ও পৌর শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার (১৫ এপ্রিল) বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে উপজেলার মদন ও নায়েকপুর এই দুই ইউনিয়ের শাখা কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান।

সভাপতি সারোয়ার জাহান (ঝুলন) ও সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসানের যৌথ স্বাক্ষরিত কমিটিতে মদন ইউনিয়নে সভাপতি হিসেবে দায়িত্ব পায় মোঃ হিরণ মিয়া, সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পায় মোঃ গোলাম রব্বানী, মোঃ আশরাফুল, মোঃ দূর্জয়, মোঃ আবু সাদেক ও মোঃ আবুল হোসেন।

নায়েকপুর ইউনিয়নে সভাপতি হিসেবে দায়িত্ব পায় এস এম শহিদুল হক, সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পায় মোঃ নাজমুল হোসেন, মোঃ উজ্জ্বল ভূইয়া, মোঃ খাইরুল ইসলাম, মোঃ লাট মিয়া ও মোঃ এরশাদ মিয়া।

 

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ছদ্দু মিয়া, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক কাঁচু, বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম ও বীর মুক্তিযোদ্ধা এটি এম আতাউর রহমান ভূঁইয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানগন ও গণমাধ্যম কর্মী প্রমুখ।

টিএমবি/এস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security