বুধবার, মে ১, ২০২৪

বন্যায় দুর্গতদের পাশে ঢাবির মেধাবী ১৫ শিক্ষার্থী

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট অফ উত্তরার পক্ষ থেকে সংখ্যালঘুসহ বন্যায় দুর্গত দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে। ঢাবির সাবেক-বর্তমান শিক্ষক ও শিক্ষার্থীদের অর্থায়নে দুর্গতদের সহায়তায় এগিয়ে আসেন ওই বিশ্ববিদ্যালয়ের ১৫ মেধাবী শিক্ষার্থী।

এ দলের নেতৃত্ব দেন ঢাবির স্টুডেন্ট অফ উত্তরার সভাপতি প্রিন্স মাহমুদ ও সাধারণ সম্পাদক আহনাফ মোহাম্মদ তৌসিফ। সার্বিকভাবে সহযোগিতা করেন নেত্রকোনা মিতালী সংঘের সাধারণ সম্পাদক শাহ রফিকুর রহমান এপোলো।

মঙ্গলবার (৫ জুলাই) দিনব্যাপী কলমাকন্দার সদর ইউনিয়নের ডোরিয়াকোনা ভাসমান বেদেপল্লীসহ শিংপুর, চামারজানি, গোপিপাড়া, বড়শালজান, ছোট শালজান এলাকার দেড়শো হিন্দু ধর্মালম্বীসহ তিনশো বানবাসির মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন শিক্ষার্থীরা। ত্রাণ সহায়তার মধ্যে রয়েছে, চাল, ডাল, তেল, লবণ, সাবান, স্যালাইন, ঔষধ ও দিয়াশলাই (গ্যাসলাইট)।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট অফ উত্তরা সংগঠনের পক্ষ থেকে আগত শিক্ষার্থীদের দলটি নেত্রকোনার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও পুলিশ সুপার আকবর আলীর মুন্সীর সাথে সাক্ষাত করেন। তাদের দিক নির্দেশনায় এ উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন ঢাবির এই মেধাবী শিক্ষার্থীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security